kalerkantho

বুধবার । ২৪ আষাঢ় ১৪২৭। ৮ জুলাই ২০২০। ১৬ জিলকদ  ১৪৪১

ছেলের বটির কোপে মা খুন

জকিগঞ্জ প্রতিনিধি   

৩ জুন, ২০২০ ২১:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের বটির কোপে মা খুন

সিলেটের জকিগঞ্জ উপজেলায় ছেলের হাতে খুন হয়েছেন বৃদ্ধা মা ছয়রুন বেগম (৬৫)। পারিবারিক বিরোধ ও তর্কের সূত্রে ছেলে আবিদ হোসেন (৩০) বটির কোপে মারাত্মক জখম করেন মাকে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মায়ের মৃত্যু ঘটে। মর্মান্তিক এ ঘটনা বিরশ্রী ইউনিয়নের বিপকগ্রামের। পুলিশ রক্তাক্ত বটিসহ আবিদকে গ্রেপ্তার করেছে।

সূত্র জানায়,পারিবারিক ঝগড়ার সময় সোমবার রাত দশটার দিকে ছয়রুন বেগমকে তার একমাত্র ছেলে আবিদ হোসেন বটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা ছয়রুন বেগমকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে। মঙ্গলবার বেলা তিনটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধা মারা যান।

স্থানীয় ইউপি সদস্য মুহিবুর রহমান বলেন, ‘আবিদ হোসেন বিদেশ ফেরত। তাদের সংসারে ছেলে ও মায়ের ঝগড়া হতো মাঝে মাঝেই। এরকম ঝগড়ার সময় ছেলে বটি দা দিয়ে মায়ের উপর আক্রমণ চালিয়ে জখম করে।’

জকিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল জানান, ছেলেকে বটি দাসহ আটক করা হয়েছে। নিহত ছয়রুন বেগমের মেয়ে রুসনা বেগম বাদি হয়ে মামলা করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা