kalerkantho

বুধবার । ২৪ আষাঢ় ১৪২৭। ৮ জুলাই ২০২০। ১৬ জিলকদ  ১৪৪১

কুমিল্লায় ১৫৫ শয্যা করোনা হাসপাতাল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

৩ জুন, ২০২০ ২০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় ১৫৫ শয্যা করোনা হাসপাতাল উদ্বোধন

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউসহ ১৫৫ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড কোভিড হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে হাসপাতালের নতুন ভবনে এই করোনা চিকিৎসা হাসপাতাল উদ্বোধন করেছেন এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আকম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. মোস্তফা কামাল আজাদ, কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান, কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামানসহ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা। 

আইসিইউসহ ১৫৫ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড কোভিড হাসপাতালের উদ্বোধন শেষে মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেন, কুমিল্লায় পিসিআর মেশিন ছিল না। এখন পিসিআর মেশিন আছে। সদর আসনের এমপি আকম বাহাউদ্দিন বাহার মহোদয় আমাকে অনুরোধ করেছে আমি যেন অর্থ বরাদ্দ দেই। যাতে করে আইসিইউ স্থাপন করা যায়। আমি অর্থ বরাদ্দ দিয়েছি এখানে আইসিইউ স্থাপন করা হয়েছে। কুমিল্লা আমার শহর। কুমিল্লা শহরে আসতে আমার ভাল লাগে। কিন্তু আজকের সময়টা এমন একটা সময় সব লোকদের নিয়ে সমাবেশ করা বা সবাই মিলে একসাথে কথা বলা সম্ভব হচ্ছে না।

তিনি বলেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা বিভিন্ন সময় আমাদের দেশের জন্য তথা জাতির জন্য বিভিন্ন তথ্য সরবরাহ করে মানুষ ও সরকারের মধ্যে যোগ সূত্র স্থাপন করার মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করেন। এজন্য সাংবাদিকদেরকে ধন্যবাদ। বিশেষ করে কুমিল্লার সকল সাংবাদিকবৃন্দকে আপনারা অনেক ভাল কাজ করেন এজন্য আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ।

মন্তব্য



সাতদিনের সেরা