kalerkantho

বুধবার । ২৪ আষাঢ় ১৪২৭। ৮ জুলাই ২০২০। ১৬ জিলকদ  ১৪৪১

শ্রীমঙ্গলে শিশু ধর্ষণ ঘটনায় কিশোর আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি   

৩ জুন, ২০২০ ২০:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীমঙ্গলে শিশু ধর্ষণ ঘটনায় কিশোর আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। মৌলভীবাজার সদর হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা শেষে শিশুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের শাহীবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, শিশু ধর্ষণের এ ঘটনায় পুলিশ অভিযুক্ত কিশোরকে (১৩) আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার শিশুটির বাবা শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেছেন। এজাহার সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে দশটার দিকে শিশুটি বাড়ির পাশে ফুল তুলতে গিয়েছিল। সেখান থেকে অভিযুক্ত কিশোর তাকে ডেকে পাশের একটি বাগানের ভেতর নিয়ে যায়। নির্জন এ বাগানে ধর্ষণশেষে শিশুটিকে ফেলে পালিয়ে যায় কিশোর। ঘটনার শিকার শিশু স্থানীয় কয়েকজনকে বিষয়টি জানালে তারা অভিযুক্ত কিশোরকে ধরে পুলিশে সপোর্দ করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক বলেন, ‘ধর্ষণের খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত কিশোরকে আটক করা হয়েছে। আদালতে হাজির করা হলে কিশোর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্যদিকে ভিকটিম শিশুর জবানবন্দি আদালতে ২২ ধারায় রেকর্ড করা হয়।’

মন্তব্য



সাতদিনের সেরা