kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

চাঁদপুরে উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি   

৩ জুন, ২০২০ ২০:০৯ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

করোনাভাইরাস আক্রান্তের উপসর্গ নিয়ে চাঁদপুরে চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুজন চাঁদপুর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। অন্য দুজনের মৃত্যু হয় হাজীগঞ্জ উপজেলায় নিজ নিজ বাড়িতে। সতর্কতা ও স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন হয়েছে। করোনা শনাক্তের জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

চাঁদপুরে করোনাবিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, মঙ্গলবার রাতে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আবদুর রাজ্জাক (৭০)। চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তিনি মারা যান। এছাড়া লাকী আক্তার (৩৪) নামে একজন নারী করোনার উপসর্গ নিয়ে বুধবার সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ভর্তির কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। চাঁদপুর জেনারেল  হাসপাতালে মারা যাওয়া এ দুজনেরই বাড়ি সদর উপজেলার কল্যান্দী এলাকায়। পরীক্ষার জন্য তাদের দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

সিভিল সার্জন ডা. মো.শাখাওয়াত উল্লাহ জানান, মঙ্গলবার রাতে করোনার উপসর্গ নিয়ে হাজীগঞ্জ উপজেলায় দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- হাটিলা ইউনিয়নের বালিয়া এলাকার মজিবুর রহমান (৮০) ও হাজীগঞ্জ বাজার এলাকার জাহাঙ্গীর হোসেন (৫৭)। তাদের দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তারা নিজ বাড়িতে করোনার উপসর্গ নিয়ে মারা যান। বুধবার দুপুরে তাদের নিজ নিজ এলাকায় স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা