kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

বদরগঞ্জের নবাগত ইউএনওর সঙ্গে শুভসংঘের মতবিনিময়

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

৩ জুন, ২০২০ ১৯:১৮ | পড়া যাবে ২ মিনিটে



বদরগঞ্জের নবাগত ইউএনওর সঙ্গে শুভসংঘের মতবিনিময়

রংপুরের বদরগঞ্জে সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসানের সঙ্গে তাঁর কার্যালয়ে কালের কণ্ঠ শুভসংঘের নেতৃবৃন্দ মতবিনিময় করেছেন। আজ বুধবার (৩ জুন) বিকেলে তাঁর কার্যালয়ে বদরগঞ্জ শুভসংঘের প্রধান উপদেষ্টা মু. মাজেদ আলী খান, সীমান্ত সাথী, সভাপতি নাহিদুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান বাবুসহ অন্যান্য সদস্যবৃন্দ মতবিনিময় করে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। 

উল্লেখ্যম ইউএনও মেহেদী হাসান কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় দায়িত্বের সঙ্গে কর্মকাল শেষ করে গত রবিবার বদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। বদরগঞ্জে ইউএনও হিসেবে যোগ দিয়ে তিনি করোনা সংক্রমণ রোধে 'নো মাস্ক নো সার্ভিস' কর্মসুচি গ্রহণ করে প্রশংসা অর্জন করেন। তাঁর এ উদ্যোগকে বদরগঞ্জবাসী সাদরে গ্রহণ করে নতুন ধারণার জন্য ধন্যবাদ জানান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। 

সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা চেয়ে সততা, নিষ্ঠা ও প্রজ্ঞার সঙ্গে বদরগঞ্জ উপজেলাকে আলোকিত করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এ সময় ইউএনও মেহেদী হাসান বলেন, শুভ কাজে সবার পাশে থেকে বসুন্ধরা গ্রুপের জনপ্রিয় পত্রিকার সহযোগী সংগঠন শুভসংঘ কাজ করছে। বিভিন্ন সৃজনশীল কাজের সঙ্গে সম্পৃক্ত হয়ে শুভসংঘের সদস্যরা দেশ ও মানুষের কল্যাণ করে। আগামী দিনে তিনি শুভসংঘের ভালো কাজের সঙ্গে সম্পৃক্ত থাকার ইচ্ছা পোষণ করেন। এ ছাড়াও তিনি বিশ্বব্যাপী মহামারি করোনা পরিস্থিতিতে জরুরি পদক্ষেপ নিতে সচেতনতামূলক পরামর্শ গ্রহণ করেন।  

মন্তব্য



সাতদিনের সেরা