kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

নরসিংদীতে করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি   

৩ জুন, ২০২০ ১৪:২৬ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীতে করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

নরসিংদীতে নুর আলম খন্দকার (৩৫) ও জায়েদুল কবির (৪০) নামে দুইজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। আজ বুধবার সকালে নুর আলম খন্দকার নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি অবস্থায় এবং জায়েদুল কবির শহরের ব্রাহ্মন্দী এলাকায় নিজ বাসায় মারা যান।নরসিংদী সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতদের পরিবার জানায়, নুর আলম খন্দকার নরসিংদী শহরের বাসাইল মহল্লার বাসিন্দা। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সক্রিয় ছিল। গত এক সপ্তাহ ধরে তিনি করোনা উপসর্গ জ্বর ও ঠাণ্ডায় ভুগছিলেন। এ ছাড়া তাঁর উচ্চ রক্তচাপ ছিল। গতকাল মঙ্গলবার তাঁর শ্বাসকষ্ট হলে পরিবারের লোকজন নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের (কোভিড ডেডিকেটেড) ভর্তি করায়। আজ বুধবার সকাল ৯টার দিকে মারা যান। মৃত্যুর আগে তিনি করোনা পরীক্ষার নমুনা দিতে পারেননি।

এদিকে রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আবদুল কাদিরের ছেলে জায়েদুল কবির সপরিবারের বাস করেন নরসিংদী শহরের ব্রাহ্মন্দী এলাকায়। তিনি গত এক সপ্তাহ ধরে করোনা উপসর্গ জ্বর ও ঠাণ্ডায় ভুগছিলেন। এরমধ্যে মঙ্গলবার দিবাগত রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। পরে সকালে তাকে তড়িগড়ি করে রায়পুরা নিজ বাড়িতে দাফন করা হয়। এতে তাঁর নমুনা সংগ্রহ করতে পারেনি স্থানীয় প্রশাসন।

মন্তব্য



সাতদিনের সেরা