kalerkantho

শুক্রবার। ২৬ আষাঢ় ১৪২৭। ১০ জুলাই ২০২০। ১৮ জিলকদ ১৪৪১

বরিশালে নতুন ৫৪ করোনা রোগী শনাক্ত

বরিশাল অফিস   

৩ জুন, ২০২০ ০৭:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে নতুন ৫৪ করোনা রোগী শনাক্ত

বরিশালে পুলিশ সদস্য, চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীসহ গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৫৪ জনের শরীরে । আক্রান্তদের মধ্যে রয়েছেন চিকিৎসক, সেবিকা, স্বাস্থ্য পরিদর্শক, হাসপাতাল স্টাফ এবং পুলিশ সদস্য। বাকীরা জেলার ১০ উপজেলায়র বিভিন্ন এলাকা বাসীন্দা। এ নিয়ে বরিশাল জেলায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৪১৮ জন।

মঙ্গলবার রাতে শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও ঢাকার ইনস্টিটিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভ ল্যাবের পরীক্ষার রির্পোটে জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়েছে।

আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জ উপজেলায় ছয় জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় একজন, বানারীপাড়া উপজেলায় একজন, উজিরপুর উপজেলায় একজন, গৌরনদী উপজেলায় একজন, আগৈলঝাড়া উপজেলায় তিনজন, মুলাদী উপজেলায় দুইজন, বাকেরগঞ্জ উপজেলায় একজন, মুলাদী উপজেলায় একজন, নগরীর ধান গবেষণা রোড এলাকার দুজন ও উলালঘুনি এলাকায় একজন রয়েছেন।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫৪ ব্যক্তির বাড়ী ও অবস্থানস্থল লকডাউন করা হয়েছে। এছাড়া তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা