kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

লাকসামে আরো তিনজন করোনায় আক্রান্ত

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

৩ জুন, ২০২০ ০৩:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



লাকসামে আরো তিনজন করোনায় আক্রান্ত

কুমিল্লার লাকসামে আজ মঙ্গলবার নতুন করে আরো তিনজন করোনা আক্রান্ত হয়েছে। আক্রান্তরা হলেন, লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫৭ বছর বয়সী এক কর্মচারী, পৌরসভার পশ্চিমগাঁও মিয়াপাড়ার ৪৩ বছর বয়সী এক ব্যক্তি এবং পৌর শহরের দৌলতগন্জ বাজারের কাপড় ব্যবসায়ী উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহম্মদপুর গ্রামের ২৬ বছর বয়সী এক যুবক। এই নিয়ে লাকসামে আক্রান্তের সংখ্যা ৭৪ জনে দাঁডিয়েছে।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মো. আবদুল মতিন ভূঁইয়া জানান, গত শনিবার (৩০ মে) কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল (কুমেক) ল্যাবে ১৫ জনের নমুনা পাঠানো হয়। গতকাল মঙ্গলবার বিকেলে কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত রিপোর্টে নতুন এই তিনজন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছেন।

তিনি বলেন, লাকসামে এই পর্যন্ত মোট ৭৪ জন করোনা আক্রান্ত হয়েছে। তন্মধ্যে গত দুদিন আগে করোনায় একজন মারা গেছেন এবং ১৪ ঘণ্টার ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন দুজন।

ওই চিকিৎসা কর্মকর্তা জানান, আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে। তাছাড়া, ওই তিন পরিবারের অন্যান্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল (কুমেক) ল্যাবে পাঠানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা