kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

লিবিয়ায় বাংলাদেশী হত্যা ও পাচার

মাদারীপুরে নিহত পরিবারের পক্ষ থেকে আরও এক মামলা

মাদারীপুর প্রতিনিধি   

২ জুন, ২০২০ ২০:০১ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুরে নিহত পরিবারের পক্ষ থেকে আরও এক মামলা

লিবিয়ায় বাংলাদেশিদের মানব পাচারের এবং হত্যার ঘটনায় নিহত মানিক হাওলাদারের বাবা শাহ আলম হাওলাদার মঙ্গলবার দুপুরে দালাল জুলহাস সরদারকে প্রধান আসামি করে ৪ জনের নামে মানব পাচার আইনে রাজৈর থানায় মামলা করেছে।

এ নিয়ে রাজৈর থানায় ৩টি ও সদর থানায় ১ টি মামলা দায়ের হয়েছে। চার পরিবারের দায়ের করা চার মামলায় মোট আসামি ১৮ জন। রাজৈর থানায় দায়ের করা তিনটি মামলাতেই দালাল জুলহাস সরদারের নাম রয়েছে।

মাদারীপুর সদর থানায় দায়ের হওয়া মামলায় দালাল নজরুল মোল্লার স্ত্রী দিনা বেগম পুলিশের হাতে আটক হয়ে এখন কারাগারে রয়েছেন। রাজৈরের তিন মামলার আসামি জুলহাস সরদারের করোনা পজেটিভ হওয়ায় মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।

রাজৈর থানার ওসি খোন্দকার শওকত জাহান বলেন, মানব পাচারের ঘটনায় রাজৈর থানায় মঙ্গলবার আরও একটি মামলা দায়ের করেছে নিহত মানিক হাওলাদারের বাবা শাহ আলম হাওলাদার। এ মামলাও দালাল জুলহাস সরদারকে প্রধান আসামি করা হয়েছে। রাজৈরের তিনটি মামলাতেই জুলহাস সরদার আসামি। এদের মধ্যে জুলহাস করোনা পজেটিভ হওয়ায় পুলিশি হেফাজতে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছে। মামলার অন্যসব আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা