kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

করোনা : ১০ জুন পর্যন্ত বন্ধ থাকছে হাজীগঞ্জ বাজার

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

২ জুন, ২০২০ ১১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



করোনা : ১০ জুন পর্যন্ত বন্ধ থাকছে হাজীগঞ্জ বাজার

করোনা সংক্রমণরোধে আজ মঙ্গলবার (২ জুন) থেকে ১০ জুন (মঙ্গলবার) পর্যন্ত পুরো চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের সকল ব্যবসাপ্রতিষ্ঠানসহ সকল কিছু বন্ধ থাকছে। তবে ওষুধ আর মুদি দোকান স্বাস্থ্যমেনে খোলা থাকবে। কোনো ব্যবসায়ী এই নিয়ম ভঙ্গ করলে তার বিরুদ্ধে ব্যবসায়ী সমিতি ব্যবস্থা নেবে। হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি এই সকল সিদ্ধান্ত গতকাল সোমবার বিকেলে নিয়েছেন। 

গতকাল সোমবার বিকালে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। সভায় জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, সংবাদকর্মী ও বাজারের সকল পর্যায়ের ব্যবসায়ীরা অংশ নেয়।

উপজেলায় বিশেষ করে পৌর এলাকায় করোনা আক্রান্ত রোগী বেড়ে যাওয়ায় এবং গত শনিবার একদিনে করোনা উপসর্গে পাঁচজন মারা যাওয়ায় ব্যবসায়ীরা এমন সিদ্ধান্ত নেন। নিহত পাঁচজনের মধ্যে চারজন পৌর এলাকার।

সিদ্ধান্ত অনুযায়ী আজ ২ জুন থেকে আগামী ১০ জুন পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় পণ্য, কাঁচামাল (শাক-সবজি) ও ওষুধের দোকান ছাড়া সকল ব্যবসাপ্রতিষ্ঠান, বিপণিবিতান বন্ধ থাকবে। এর মধ্যে মুদি দোকান ও কাঁচামাল দুপুর ২টা পর্যন্ত এবং ওষুধের দোকান সারাদিন খোলা থাকবে।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ।

মন্তব্য



সাতদিনের সেরা