kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

তুচ্ছ কারণে বিষপানে আত্মহত্যা!

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি   

২ জুন, ২০২০ ১১:০৭ | পড়া যাবে ২ মিনিটে



তুচ্ছ কারণে বিষপানে আত্মহত্যা!

মোবাইল ফোন (টাচ মোবাইল) কিনে না দেওয়ায় নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় স্বামীর সাথে ঝগড়ার একপর্যায়ে বিষপানে আত্মহত্যা করেছে এক স্ত্রী! সোমবার (১ জুন) সন্ধ্যার দিকে কলমাকান্দা উপজেলান খারনৈ ইউনিয়নের বাউসাম গ্রামে এ ঘটনা ঘটে। বিষপানে নিহত খালেদা আক্তার (২২) বাউসাম গ্রামের রাসেল মিয়ার স্ত্রী।

স্থানীয় সুত্রে জানা গেছে, মোবাইল কিনে দিতে রাজি না হওয়ায় সোমবার বিকালে স্বামী রাসেল মিয়ার সাথে ঝগড়া হয় স্ত্রী খালেদার। ঝগড়ার একপর্যায়ে বিষপান করে খালেদা। পরে পরিবারের লোকজন বিষপানের বিষয়টি টের পেয়ে খালেদা আক্তারকে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসা চলাকালীন রাতেই মারা যায় খালেদা।

এদিকে ঘটনার খবর পেয়ে কলমাকান্দা থানা পুলিশ রাত সাড়ে ৮টার দিকে হাসপাতাল থেকে খালেদা আক্তারের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন, সোমবার রাতেই কলমাকান্দা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে ময়নাতদন্তের জন্য খালেদার মরদেহ পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরেই মৃত্যু রহস্য জানা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা