kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

লাকসামে করোনা উপসর্গ নিয়ে ওষুধ ব্যবসায়ীর মৃত্যু

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

২ জুন, ২০২০ ০৭:১৮ | পড়া যাবে ২ মিনিটে



লাকসামে করোনা উপসর্গ নিয়ে ওষুধ ব্যবসায়ীর মৃত্যু

কুমিল্লার লাকসামে করোনা উপসর্গ নিয়ে লোকমান হোসেন (৪৪) নামে এক ওষুধ ব্যবসায়ী মারা গেছেন। গতকাল সোমবার (১ জুন) রাত ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি।

মৃত ওই ওষুধ ব্যবসায়ী পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ড পশ্চিমগাঁও পুরান বাজারের মো. আবদুস সামাদের ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সন্নিকটে সামনিরপুল এলাকায় লোকমান ফার্মেসী নামে তার একটি ওষুধের দোকান রয়েছে। গত কয়েকদিন থেকে তিনি জ্বর, হাঁচি, কাশি ও শাসকষ্টে ভুগছিলেন। করোনাভাইরাসে সংক্রমিত কি না ? তা নিশ্চিত হওয়ার জন্য মারা যাওয়ার আগের দিন রবিবার তিনি করোনা পরীক্ষার জন্য লাকসাম স্বাস্থ্য বিভাগে নমুনা দেন। কিন্তু রিপোর্ট আসার আগেই তিনি না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে ওইদিন রাত ৩টার দিকে ওই ওয়ার্ড কাউন্সিলর মো. আবদুল আলিম দিদারের নেতৃত্বে একদল স্বেচ্ছাসেবীর সহায়তায় বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তার মরদেহ দাফন করা হয়।

করোনা উপসর্গ নিয়ে ওষুধ ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী। 

তিনি জানান, ওই ব্যবসায়ীর নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে করোনার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা