kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

কাপ্তাইয়ে আরো ৭ জন শনাক্ত

রাঙামাটিতে করোনা শনাক্ত বেড়ে ৬৮

রাঙামাটি প্রতিনিধি   

২ জুন, ২০২০ ০১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



রাঙামাটিতে করোনা শনাক্ত বেড়ে ৬৮

জুন মাসের প্রথম দিনেই রাঙামাটির কাপ্তাই উপজেলায় আরো ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার রাতে চট্টগ্রামের দুই করোনা পরীক্ষাকেন্দ্র থেকে আসা রিপোর্টে এই সাতজনের পজিটিভ পাওয়ার তথ্য জানা গেছে। এনিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো ৬৮ জনের।

রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে এই সাতজনের বিস্তারিত তথ্য জানানে পারেননি তিনি।

তিনি জানিয়েছেন, সোমবার রাতে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) থেকে মোট ৪৫ জনের রিপোর্ট এসেছে, এর মধ্যে ৭ জনের পজিটিভ পাওয়া গেছে। একই সময় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) থেকে আসা ১৪ জনের রিপোর্টে সবগুলোই নেগেটিভ এসেছে।

ডা. মোস্তফা জানিয়েছেন, নতুনভাবে কাপ্তাইয়ে আক্রান্ত এই ৭ জনের মধ্যে তিনজন পুরুষ এবং ৪ জন নারী। সবার বয়সই ৪০ এর নিচে। এদের মধ্যে ৯ বছর বয়সী এক শিশু ও ১৭ বছর বয়সী এক কিশোরীও আছে।

গত ৬ মে রাঙামাটিতে প্রথম ৪ জনের করোনা শনাক্ত হওয়ার পর পুরো মে মাসে ৬১ জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০ জন। সোমবার জুন মাসের প্রথম দিনেই আসা রিপোর্টে আক্রান্ত হওয়ার তথ্য মিলেছে আরো ৭ জনের। সব মিলিয়ে জেলায় এখন মোট করোনা শনাক্ত হলো ৬৮ জনের।

মন্তব্য



সাতদিনের সেরা