kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

ডিবি পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে যুবক গ্রেপ্তার

পঞ্চগড় প্রতিনিধি    

২ জুন, ২০২০ ০১:০২ | পড়া যাবে ২ মিনিটে



ডিবি পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে যুবক গ্রেপ্তার

পঞ্চগড়ে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে ইবনে সিনা পুষ্প নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় পঞ্চগড় জেলা শহরের ধাক্কামারা এলাকা থেকে ছিটতাইয়ের এক মামলায় তাকে গ্রেপ্তার করে পঞ্চগড় সদর থানা পুলিশ। পুষ্প পঞ্চগড় পৌরসভার ধাক্কামারা পুরাতন পঞ্চগড় এলাকার মৃত আশরাফুল আলমের ছেলে। 

পুলিশ জানায়, ২৯ মে রাতে পঞ্চগড় শহরের মিনা বাজারের সামনে আশরাফুল ইসলাম ও মাসুম নামে পঞ্চগড় সদর উপজেলার মধুপাড়া এলাকার দুই মোটরসাইকেল আরোহীকে ডিবি পুলিশ পরিচয়ে আটক করে ইবনে সিনা পুষ্প ও তার কয়েকজন সহযোগী।

পরে তাদের মারধর করে তাদের কাছে থাকা ৭ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। ৩০ মে আশরাফুল ইসলাম বাদী হয়ে ইবনে সিনা পুষ্পসহ ৪ জনকে আসামী করে পঞ্চগড় সদর থানায় একটি ছিনতাইয়ের মামলা করেন। সোমবার ওই মামলায় তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক ফিরোজ কবীর বলেন, পুষ্পকে ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে হাজির করে আমরা ৩ দিনের রিমান্ড আবেদন করেছি। আদালত এখনো রিমান্ড শুনানির দিন নির্ধারণ করেননি। 

তার বিরুদ্ধে এর আগেও চাঁদাবাজি ও মাদকসহ ৪টি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলেই ছিনতাই চক্রের সঙ্গে আর কারা জড়িত রয়েছে তা জানা যাবে। আমরা পুরো ছিনতাই চক্রটিকেই ধরার চেষ্টা করছি। 

মন্তব্য



সাতদিনের সেরা