kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

কলমাকান্দায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি   

১ জুন, ২০২০ ২৩:৫২ | পড়া যাবে ২ মিনিটে



কলমাকান্দায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

নেত্রকোনার কলমাকান্দায় পৃথক ঘটনায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া তিন শিশুরই বয়স দেড় বছর।

সূত্র জানায়, সোমবার দুপুরে কলমাকান্দা উপজেলার পাঁচকাঠা গ্রামের সিদ্দিক মিয়ার দেড় বছর বয়সী  ছেলে আকাশ মিয়া বাড়ির উঠানে খেলছিল। একপর্যায়ে সে বাড়ির উঠান পার হয়ে পাশের পুকুরে ডুবে যায়। পরে বাড়ির লোকজন পুকুর থেকে শিশু আকাশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিকেলে উপজেলার বাগজান গ্রামের আয়নাল মিয়ার দেড় বছর বয়সের শিশু কণ্যা আমেনা খেলতে খেলতে বাড়ির পিছনের ডোবায় পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে ডোবা থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একই দিন বিকেলে উপজেলার কূতিগাও গ্রামের মামার বাড়িতে বেড়াতে আসা পার্শ্ববর্তী বারহাট্টা উপজেলার চাকুয়া গ্রামের মামুন মিয়ার দেড় বছর বয়সের শিশু কণ্যা মাইমুনা বাড়ির পাশের একটি পুকুরে পড়ে যায়। পরে ওই শিশুটিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা