kalerkantho

বৃহস্পতিবার । ১ শ্রাবণ ১৪২৭। ১৬ জুলাই ২০২০। ২৪ জিলকদ ১৪৪১

লক্ষীপুরে পাঁচ পুলিশসহ নতুন আক্রান্ত ২২

লক্ষীপুর প্রতিনিধি   

১ জুন, ২০২০ ১৯:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষীপুরে পাঁচ পুলিশসহ নতুন আক্রান্ত ২২

লক্ষীপুরে পাঁচজন পুলিশ সদস্যসহ নতুন করে ২২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ২৪২ জন আক্রান্ত হলেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৯০ জন। সোমবার বিকেলে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ল্যাবে সোমবার লক্ষীপুর জেলার ১১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ২২ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার নয়জন, রায়পুরে ছয়জন ও রামগঞ্জের সাতজন। সদর ও রায়পুরে ইতিপূর্বে মারা যাওয়া দুই ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। সোমবার রায়পুরের শনাক্ত হওয়া রোগীদের মধ্যে পাঁচজন পুলিশ সদস্য।

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকির হোসেন বলেন, ‘নতুন করে পাঁচজন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া সোমবার একজন মৃত ব্যক্তির নমুনাতে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় ৪৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৩৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।’ 

লক্ষীপুর জেলার সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, জেলায় মোট ২৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৯০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। নতুন আক্রান্তসহ ১৪৭ জন চিকিৎসাধীন রয়েছেন। উপসর্গ নিয়ে মারা যাওয়া পাঁচজনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা