kalerkantho

রবিবার । ২১ আষাঢ় ১৪২৭। ৫ জুলাই ২০২০। ১৩ জিলকদ  ১৪৪১

ঘিওরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি   

১ জুন, ২০২০ ১৫:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



ঘিওরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

মানিকগঞ্জের ঘিওরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবারের এই ঘটানায় গত রবিবার রাতে গৃহবধূর মা বাদী হয়ে মামলা করেন। ওই রাতেই ঘিওর থানা পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো বরটিয়া ইউনিয়নের মৌহালী গ্রামের ছলিম মিয়ার ছেলে ওয়াসিম হোসেন (২০), সাজাহান মিয়ার ছেলে রাকিব হোসেন (২০) ও আব্দুল কুদ্দুসের ছেলে রেদোয়ান (২০)।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, নির্যাতনের শিকার গৃহবধূ ঈদের আগের দিন বাবার বাড়িতে আসেন। গত বুধবার সকালে বাবার বাড়ি থেকে ওই নারী মোবাইল রিচার্জ করতে পার্শ্ববর্তী বাজারে ফ্লেক্সিলোডের দোকানে যান। সেখানে তার চাচাতো দেবর ওয়াসিম ওই নারীকে কথা বলার জন্য বাজারের পাশের একটি নির্জন ভিটায় নিয়ে যায়। পরে ওয়াসিম ও তার সহযোগীরা মিলে ধর্ষণ করে। 

তিনি আরো জানান, রবিবার রাতে গৃহবধূর মা বাদী হয়ে ওয়াসিমসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই রাতেই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। এদিকে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার সকালে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা