kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

মায়ের সঙ্গে বাস থেকে নামানো মৃত যুবকের করোনা ছিল না

কালের কণ্ঠ অনলাইন   

১ জুন, ২০২০ ১৪:০২ | পড়া যাবে ২ মিনিটে



মায়ের সঙ্গে বাস থেকে নামানো মৃত যুবকের করোনা ছিল না

মাকে নিয়ে ঢাকা থেকে জয়পুরহাটের পথে রওনা দিয়েছিলেন পুত্র মিজান। পথে অসুস্থ হয়ে ছেলে মিজানের মৃত্যু হয়। এরপর করোনায় আক্রান্ত সন্দেহে পুত্রের লাশসহ মাকে সড়কেই ফেলে যায় আহাদ পরিবহনের একটি বাস। এবার পরীক্ষায় জানা গেল, সেই মিজানের করোনা হয়নি।

রবিবার রাতে ঢাকার একটি ল্যাব থেকে আসা রিপোর্ট সোমবার সকালে গণমাধ্যমকে জানান জয়পুরহাট জেলা সিভিল সার্জন (সিএস) মো. সেলিম মিয়া।

নওগাঁর ধামইরহাট উপজেলার জাহানপুরের বাসিন্দা মিজানুর রহমান কোমরের ব্যথা নিয়ে চিকিৎসা করাতে গিয়েছিলেন ঢাকায়। চিকিৎসা শেষে মাকে নিয়ে ঢাকার বিশ মাইল থেকে ২ হাজার টাকা চুক্তিতে ১১ মে (সোমবার) রাতে তিনি আহাদ পরিবহনের একটি বাসে করে জয়পুরহাটে রওনা দেন। 

পথিমধ্যে মিজানুর রহমান মারা যান। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ার পর রাতের অন্ধকারেই জয়পুরহাট-বগুড়া মহাসড়কের হিচমী বাজারে মা-সহ ছেলের লাশটি ফেলে রেখে চলে যায় আহাদ পরিবহনের বাসটি।

পর স্থানীয়রা প্রশাসনকে জানালে তাঁর মৃতদেহ থেকে করোনা পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়। অবশেষে ১৫ দিন পর ৩১ মে রাতে সেই মিজানুর রহমানের রিপোর্ট নেগেটিভ এসেছে।

পরে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর পর ধামইরহাটে পাঠিয়ে দেয় উপজেলা প্রশাসন। এরপর ১২ মে (মঙ্গল বার) সেই বাসটি পাঁচবিবি উপজেলার বাগজানা থেকে জব্দ করে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা