kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

রানীশংকৈলে মৃত বৃদ্ধার করোনা পজেটিভ

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি   

৩১ মে, ২০২০ ০৭:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



রানীশংকৈলে মৃত বৃদ্ধার করোনা পজেটিভ

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ক‌রোনাভাইরাসে একজ‌নের মৃত‌্যু হ‌য়ে‌ছে। শনিবার রাতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী রাণীশংকৈল উপজেলার ৮০ বছর বয়সী ঢাকা ফেরত একজন মহিলা নিজ বাড়িতে মারা যাওয়ার পর মৃতদেহ থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্টও পজেটিভ এসেছে।

বিষয়টি নিশ্চিত করেন রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ আলম। তিনি আরও জানান, তার বাড়ি উপজেলার পৌরশহরের ভান্ডারা ৩ নং ওয়ার্ডে। তার স্বামীর নাম মৃত: কালু মোহাম্মদ ।

পারিবারিক ও হাসপাতাল সূত্র মতে, বৃদ্ধা ঢাকার শ্রীনগরে হার্টের চিকিৎসার জন্য ২ মাস ধরে তার মেয়ের বাড়িতে ছিলেন। তিনি গত ২৩ মে ঢাকা থেকে অসুস্থ অবস্থায় নিজ বাড়ি রাণীশংকৈল এসেছিলেন এবং ২৪ মে সকাল ৭ টায় মারা যান। 

মৃত্যুর খবর পেয়ে রাণীশংকৈল হাসপাতাল কর্তৃপক্ষ সকাল ১০ টায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান এবং তাকে পৌরশহরের পাঁচপীর কবরস্থানে দাফন করা হয়।

মৃত আমেনা বেগম রাণীশংকৈল রেশম শিল্পে (তুত অফিস) এ চাকুরি করতেন এবং তার স্বামী উপজেলায় নাইট গার্ড হিসাবে কর্মরত ছিলেন।

ঠাকুরগাঁও জেলায় করোনায় নতুন করে আক্রান্তরা হলেন, সদর উপজেলায় ১১ জন, বা‌লিয়াডাঙ্গী‌তে ২ জন, পীরগঞ্জের ৪ জন, রাণীশং‌কৈলে ৫ জন, এবং হরিপুরে ৩ জন । মোট নতুন ২৫ জনের করোনা পজেটিভ রির্পোট পাওয়া গেছে। এপর্যন্ত জেলা মোট আক্রান্তের ১০৯ জনের মধ্যে ২৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। 

জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার জানান, ঢাকার শের-ই-বাংলা নগর, ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার এবং দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল হতে সর্বশেষ রির্পোট অনুযায়ী জেলায় আজ নতুন করে ২৫ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে এবং মৃত‌্যু হ‌য়ে‌ছে ১ জ‌নের।

মন্তব্য



সাতদিনের সেরা