kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

আমের খোসা ফেলায় বসতঘরে হামলা, আহত ৬

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

৩০ মে, ২০২০ ২১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



আমের খোসা ফেলায় বসতঘরে হামলা, আহত ৬

চট্টগ্রামের কর্ণফুলীতে বসতঘরে উঠানে আমের খোসা ফেলানোকে কেন্দ্র করে বসতঘরে হামলা। বেড়াতে আস দুই মেহমানসহ আহত হয়েছেন ৬ জন। শনিবার দুপুরে উপজেলার বড়উঠান ইউনিয়নের দক্ষিণ শাহমীরপুর এলাকার লিচুতলা গ্রামের ইয়াছিন বাপের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোহাম্মদ ইয়াছিন বাদী হয়ে কর্ণফুলী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেও জানিয়েছেন।
 
মোহাম্মদ ইয়াছিন জানান, দুপুরে আম খেয়ে বাড়ির উঠানে খোসা ফেলায় পার্শবর্তী হালিমা আকতার ও  মোহাম্মদ করিমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের লোকজন নুরু, ইকবাল, দেলোয়ার  হোসেন, মামুন, নয়ন, আমেনা খাতুন ও শুক্কুর মিলে আমাদের পরিবারে সদস্যদের উপর মারধর করে এবং ঘরে ভাঙচুর চালিয়ে লুটপাট করে। হামলায় সেলিমা খাতুন (৫৫), খুশি আকতার (২৮), শাহনাজ আকতার (৩০), মোহাম্মদ ইয়াকুবসহ (২৮) বাড়িতে বেড়াতে আসা দুই শালিকা রোজি আকতার (১৮), ফারজানা আকতার (১৮) উপর হামলা করে গুরুত্বভাবে আহত করে।
 
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াছ বলেন, দুপক্ষের মারামারি ঘটনা হয়েছে শুনেছি। দুইপক্ষের লোকজনসহ কয়েকজন আহত হয়েছে। কেউবা রয়েছে মেডিকেলে। এখনো পুরো বিস্তারিত জানি না কি নিয়ে এ মারামারি ঘটনা ঘটেছে।
 
কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ির এএসই মো. সিরাজুল ইসলাম বলেন, লিচুতলা এলাকায় মারামারির ঘটনায় এক ব্যক্তি একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা