kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

সরিষাবাড়ীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ২

সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি   

৩০ মে, ২০২০ ০৮:১১ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ২

জামালপুরের সরিষাবাড়ীতে মধুপুর উপজেলা থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত দুই চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। ২৮ মে দুপুরে উপজেলার পৌরসভার ঝালুপাড়া এলাকায় প্রধান সড়কে চেকপোস্ট বসিয়ে মোটরবাইকটি জব্দ ও দুই চোরাকারবারিকে আটক করা হয়।

চোরাকারবারিরা হলো মধুপুর উপজেলার পালবাড়ী ভায়ঘাট এলাকার সাইফুল ইসলামের ছেলে মো. আরিফ (২৫) আজমত আলীর ছেলে রাজু আহম্মেদ (৩১)।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার ঝালুপাড়া প্রধান সড়কে পুলিশের চেক পোস্ট বসিয়ে চুরি হওয়া একটি মটর বাইক ও দুই চোরা করবারিকে আটক করা হয়। আটক করা মটর বাইকটি ধনবাড়ী উপজেলার হাকিমের ছেলে সাইদুল ইসলামের। বাইকটি গত ২৭-০৫-২০২০ তারিখে রাত ৮.৩০ টার দিকে মধুপুর পালবাড়ী গ্রাম থেকে চুরি হয়ে যায়। পরবর্তীতে সরিষাবাড়ি থানা পুলিশ একটি বাইক জব্দ ও দুই জন চোরা কারবারিকে আটক করার সংবাদ পেয়ে থানায় এসে বাইকটি শনাক্ত করেন। এবং আটককৃত দুইজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু মো.ফজলুল করীম কালের কণ্ঠকে বলেন, মোটরবাইক চুরির সাথে জড়িত দুই চোরাকারবারিকে আটক ও একটি মোটরবাইক জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় মামালা দিয়ে শুক্রবার বিকালে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা