kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের দুই বিভাগ লকডাউন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৩০ মে, ২০২০ ০৭:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের দুই বিভাগ লকডাউন

চিকিৎসকের স্বামী ও একজন অফিস সহায়কের করোনা পজেটিভ হওয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের ডেন্টাল ইউনিট ও প্রশাসনিক ব্লকের দুটি কক্ষ লকডাউন ঘোষণা করেছেন সংশ্লিষ্ট। পাশাপাশি একজন চিকিৎসক ও ছয়জন স্বাস্থ্যকর্মীকে কোয়ারেন্টিনের থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

শুক্রবার আসা ফলাফলে জেলার একজন ডেন্টাল সার্জন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্যালয়ের একজন স্বাস্থ্যকর্মী ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের একজন অফিস সহায়কসহ ১৭ জন করোনায় আক্রান্ত হন।

ডেন্টাল সার্জনের স্ত্রী জেলা সদর হাসপাতালে কর্মরত আছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে আইইডিসিআর থেকে জেলায় ৮৩জনের নমুনার ফল সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছে। এরমধ্যে ১৭জনের নমুনার ফল পজেটিভ আসে। 

করোনায় আক্রান্ত ১৭জনের মধ্যে জেলা শহরের ১৪জন ও সদর উপজেলার ১জন, আশুগঞ্জ উপজেলায় একজন ও বিজয়নগর উপজেলায় একজন রয়েছেন। 

গত আটদিনে জেলায় ৬১জন করোনায় আক্রান্ত হলেন। জেলা মোট আক্রান্তের সংখ্যা ১৩১ জন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. মো. শওকত হোসেন জানান, আপাতত হাসপাতালের ডেন্টাল ইউনিট ও প্রশাসনিক ব্লকের দুটি কক্ষ লকডাউন করা হয়েছে। দন্ত চিকিৎসক ও ছয়জন স্বাস্থ্যকর্মীকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তাদের নমুনা ফল না আসা পর্যন্ত কক্ষগুলো অবরুদ্ধ থাকবে। পাশাপাশি ওই চিকিৎসকের স্ত্রী ও অফিস সহায়কের সংস্পর্শে আসা সকলের নমুনা পরীক্ষা করানো হবে।

এই রকম আরো খবর

মন্তব্য



সাতদিনের সেরা