kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

বরগুনায় নতুন করে ১০ জনের করোনা শনাক্ত

বরগুনা প্রতিনিধি   

৩০ মে, ২০২০ ০০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



বরগুনায় নতুন করে ১০ জনের করোনা শনাক্ত

বরগুনায় একদিনেই নতুন করে আরো ১০ জনের করোনা শনাক্ত করেছে স্বাস্থ্য বিভাগ। এনিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে ৬৪ জনে দাঁড়িয়েছে। আর এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৬ জন। এছাড়া যে ২৮ জন চিকিৎসাধীন রয়েছেন তাদের কেউই সঙ্কটাপন্ন অবস্থায় নেই।

বরগুনার স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত হওয়া ১০ জনের মধ্যে ৫ জনের বাড়ি বরগুনা সদর উপজেলায়, চারজনের বাড়ি বামনা উপজেলায় এবং একজনের বাড়ি তালতলী উপজেলায়। এছাড়া জেলায় এখন পর্যন্ত সর্বমোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ জনে। তাদের মধ্যে সদর উপজেলায় ২৮ জন, আমতলী উপজেলায় ১২ জন, বামনা উপজেলায় ১৩ জন, বেতাগী উপজেলায় পাঁচজন, পাথরঘাটা উপজেলায় পাঁচজন এবং তালতলী উপজেলায় একজন। সংক্রমিতদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৬ জন আর মৃত্যুবরণ করেছেন দু’জন।

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহিন খান বলেন, শুক্রবার রাতে প্রাপ্ত ফলাফল অনুযায়ী বরগুনায় একদিনে ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে আগে থেকেই পাঁচজন করোনা সন্ধিগ্ধ হিসেবে বরগুনা জেনারেল হাসপাতালে আইসোলেশন এ চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরো বলেন, এরই মধ্যে বরগুনার স্বাস্থ্য বিভাগে কর্মরত চিকিৎসকের তত্ত্বাবধানে থেকে ৩৬ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বরগুনায় এই মুহূর্তে যে ২৮ জন চিকিৎসাধীন রয়েছেন- তারাও ভালো আছেন। তাদের কারো অবস্থায়ই সঙ্কটাপন্ন নয়।

মন্তব্য



সাতদিনের সেরা