kalerkantho

শুক্রবার। ২৬ আষাঢ় ১৪২৭। ১০ জুলাই ২০২০। ১৮ জিলকদ ১৪৪১

আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ২২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

মাদারীপুর শহরের কুকরাইল এলাকায় শুক্রবার বিকেলে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিশাদ হাওলাদার (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ওই স্কুলছাত্র সদর উপজেলার হাজীর হাওলা গ্রামের বাদল হাওলাদারের ছেলে। সে শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়, পারিবারিক, হাসপাতাল ও ফায়ার সার্ভিসের সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে কুকরাইল এলাকার নুরুল হকের বাড়িতে আম পাড়তে আসে নিশাদ। আম গাছে উঠে উঁচু ডাল থেকে আম পাড়তে গিয়ে তার একটি হাত বৈদ্যুতিক তারকে স্পর্শ করে। এতেই নিশাদ বিদ্যুতায়িত হয়ে গাছের সঙ্ড়গে ঝুলে থাকে। কিছুক্ষণ পর ওই বাড়ির লোকজন নিশাদকে ঝুলে থাকতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিশাদকে উদ্ধার করে। এরপর তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিশাদকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. অখিল সরকার বলেন, বিদ্যুৎস্পৃষ্ট এক কিশোরকে হাসাপাতালের জরুরী বিভাগে আনা হলে চেকআপ করে দেখা যায়, হাসপাতালে আনার পূর্বেই ওই কিশোর মারা যায়।

মাদারীপুর সদর মডেল থানার পরির্দশক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, ‘আম পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা