kalerkantho

বৃহস্পতিবার । ১৮ আষাঢ় ১৪২৭। ২ জুলাই ২০২০। ১০ জিলকদ  ১৪৪১

১৭ টন চাল পাচারকালে খাদ্য গুদাম কর্মকর্তা আটক

‌নিজস্ব প্র‌তি‌বেদক, বগুড়া   

২৯ মে, ২০২০ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



১৭ টন চাল পাচারকালে খাদ্য গুদাম কর্মকর্তা আটক

শুক্রবার ছু‌টির দি‌নে বগুড়ার গাবতলীতে খাদ্যগুদাম থেকে চাল পাচারের সময় গুদাম কর্মকর্তা গাজি মো. শফিকুলকে আটক করেছে পুলিশ। এ সময় ১৭ টন চালসহ ট্রাক জব্দ করা হয়। শুক্রবার নামা‌জের আগে বেলা সা‌ড়ে ১১টার দি‌কে গাবতলী উপজেলার সাবেক পাড়া সরকারি খাদ্যগুদাম থেকে তাকে আটক করা হয়।

গাবতলী উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ হারুনার রশিদ বলেন, ১৭ টন চালের কোনো ডিও দেওয়া হয়নি। গুদামের স্টক মেলানোর পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে। ত‌বে তি‌নি ধারনা কর‌ছেন এখা‌নে ডিলার‌দের সা‌থে গুদাম কর্মকর্তার কোন কারসা‌জি থাক‌তে পা‌রে।

জানা গেছে, শুক্রবার সরকারি ছুটির দিনে সাবেকপাড়া সরকারি খাদ্যগুদাম সংলগ্ন রাস্তায় ট্রাকে চাল লোড করা হচ্ছিল। ট্রাক গুদামের ভিতরে না ঢুকিয়ে বাহিরে রেখে গুদাম থেকে চাল লোড করার বিষয়টি স্থানীয় লোকজন টের পায়। তারা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ সেখানে গিয়ে ট্রাকসহ চাল জব্দ করে। এ সময় গুদাম কর্মকর্তা ১৭ টন চালের একটি ডেলিভেরি অর্ডার (ডিও) পুলিশকে দেখায়। পুলিশ জিজ্ঞাসাবাদের কথা বলে খাদ্যগুদাম কর্মকর্তা গাজী মো. শফিকুলকে থানায় নিয়ে যান।

গাবতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াছমিন বলেন, আমাদের কাছে রাতেই সংবাদ ছিল গুদাম থেকে চাল পাচার করা হবে। সেই অনুযায়ী আমরা শুক্রবার সকালে চাল বের করার পর ট্রাকসহ ১৭ টন চাল আটক করেছি। যত দূর জানা গেছে, চালগুলো ধুনটের এক ব্যবসায়ীর কাছে বিক্রি করা হয়েছে। এখন তদন্ত ক‌রে ব্যবস্থা নেওয়া হ‌বে।

মন্তব্য



সাতদিনের সেরা