kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

কিশোরগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়াল

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়াল

কিশোরগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়িয়ে গেছে। সর্বশেষ আজ শুক্রবার বিকেলে নমুনা পরীক্ষার রিপোর্টে নতুন করে আরো ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩১৭ জনে।

কিশোরগঞ্জ থেকে গত ২৩ মে ২৩৩ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়েছিল। আজ তাদের রিপোর্ট পাঠানো হয়। এই ২৩৩ জনের নমুনার মধ্যে ৯টি নমুনা ইনভেলিড বা বাতিল হয়ে যায়। বাকি ২২৪টি নমুনা পরীক্ষায় নতুন করে ১৭ জনের মধ্যে দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। 

এদিকে জেলায় পাঁচজন করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন। তাদের নিয়ে জেলায় সুস্থের কাতারে গেলেন ১৯২ জন। বর্তমানে জেলায় ১২৩ জন করোনা রোগী এবং ৬ জন করোনা উপসর্গ বিভিন্ন হাসপাতাল ও নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। শুক্রবার বিকাল ৩টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

নতুন করোনা শনাক্ত হওয়া এই ১৭ জনের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার একজন, করিমগঞ্জ উপজেলার একজন, তাড়াইল উপজেলার একজন, পাকুন্দিয়া উপজেলার একজন, কটিয়াদী উপজেলার একজন, কুলিয়ারচর উপজেলার একজন, ভৈরব উপজেলার ১০ জন  ও বাজিতপুর উপজেলার একজন রয়েছেন।

উপজেলাওয়ারী হিসাবে, ভৈরব উপজেলায় সর্বোচ্চ ১০০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। অন্য উপজেলাগুলোর মধ্যে কিশোরগঞ্জ সদরে ৩৪ জন, হোসেনপুরে ৯ জন, করিমগঞ্জে ২৫ জন, তাড়াইলে ৩৬ জন, পাকুন্দিয়ায় ১৬ জন, কটিয়াদীতে ১৮ জন, কুলিয়ারচরে ১২ জন, নিকলীতে ৫ জন, বাজিতপুরে ২২ জন, ইটনায় ১২ জন, মিঠামইনে ২৫ জন ও অষ্টগ্রামে উপজেলায় তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৯ জন মারা গেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা