kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, শিশুসহ আহত ১১

নীলফামারী প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ১৭:৫১ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, শিশুসহ আহত ১১

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও চার শিশুসহ ১১ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে জেলা সদরের ইকু জুটমিলের সামনে ও ডোমার উপজেলার চিলাহাটি বোডেরপার নামক স্থানে ওই হতাহতের ঘটনা ঘটে।

দুপুর ১টার দিকে ডোমার উপজেলার চিলাহাটি-আমবাড়ি সড়কে কেতকিবাড়ি ইউনিয়নের বোডেপার নামক স্থানে একটি ওষুধ কম্পানির (পপুলার) পিকআপের (ঢাকা মেট্রো-ম-৫১-৮৮৯৬) ধাক্কায় মোটরসাইকেল যাত্রি কৃষক লুৎফর রহমান (৬৫) নিহত হন। 

এঘটনায় আহত মোটরসাইকেলের চালক বরকত উল্লাহকে (৫০) উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটি লিচুতলা গ্রামে। তারা আমবাড়ি থেকে চিলাহাটির বাড়িতে ফিরছিলেন এবং পিকআটটি চিলাহাটি থেকে আমবাড়ির দিকে যাচ্ছিল।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান ঘটনাটি নিশ্চিত করে বলেন, 'নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপটি আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পলাতক রয়েছে'। 

এদিকে সকাল ১০টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কে জেলা সদরের ইকু জুট মিলের কাছে যাত্রিবাহী একটি ইজিবাইক সৈয়দপুর যাওয়ার পথে ইট বহনকারী বিপরীতমুখি ট্রাক্টর ট্রলির মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ১০ যাত্রী আহত হয়। খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা আহতদের উদ্ধার করে আট জনকে নীলফামারী জেনারেল হাসপাতাল ও দুজনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। তাদের মধ্যে চার শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানায় প্রত্যক্ষদর্শীরা

আহতরা হলেন- জেলা সদরের চাপড়াসরনজানী ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের স্বপন (৪৮), তানিয়া (৩৭), মজিদ (৪০), মাহিমা (৩০) সাত মাসের শিশু শাহিদ, জনি (৫), এনামুল (৯), শিহাব (৮), মিনা (১৩), লালবিবি (২৫)। 

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'এঘটনায় ট্রক্টর ট্রলিটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে'।

মন্তব্য



সাতদিনের সেরা