kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

স্বরূপকাঠিতে এক ইউপি সদস্য করোনায় আক্রান্ত

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ১৬:১১ | পড়া যাবে ২ মিনিটে



স্বরূপকাঠিতে এক ইউপি সদস্য করোনায় আক্রান্ত

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলায় শুক্রবার নতুন করে এক ইউপি সদস্যের করোনা  শনাক্ত হয়েছে। তিনি স্বরূপকাঠি সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য। ওই ইউপি সদস্য পরিবারসহ ঢাকায় বসবাস করতেন। সম্প্রতি তিনি ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছেন। এ নিয়ে এ উপজেলার চারজন করোনা রোগী শনাক্ত হলো।

উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. মো. ফিরোজ কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার ওই পরিবারে সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

আজ শুক্রবার দুপুরে হাসপাতাল থেকে ওই ব্যক্তির কভিড-১৯ পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। তিনি আরো জানান, তার দেহে মৃদু করোনার উপসর্গ রয়েছে এবং তাকে বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারফ হোসেন জানান, করোনা পজিটিভ সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে আক্রান্তের বাড়ি লকডাউন করা হয়েছে এবং তার সংস্পর্শে আসা ব্যক্তিদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৪ মে স্বরূপকাঠি উপজেলার সোহাগদল ইউনিয়নের পশ্চিম সোহাগদল গ্রামে সর্ব প্রথম এক ট্রাক ড্রাইভার করোনায় আক্রান্ত হন। এরপরে একই ইউনিয়নে পূর্ব সোহাগদল গ্রামে এক নারী, স্বরূপকাঠির সদর ইউনিয়নের জগন্নাথকাঠি গ্রামে এক নারী গার্মেন্টকর্মী, সর্বশেষ স্বরূপকাঠি সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা