kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

চাটমোহরে মদ পানে যুবকের মৃত্যু, প্রেমিকা আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ১৫:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে মদ পানে যুবকের মৃত্যু, প্রেমিকা আটক

পাবনার চাটমোহরে শংকর চন্দ্র দাস (৩৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বোঁথর গ্রামের বড়াল নদের পাড়ের একটি পরিত্যক্ত বাড়ির পাশে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত ওই যুবক উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের মৃত দুলাল চন্দ্র দাসের ছেলে।

এ ঘটনার পরে নিহত শংকর দাসের কথিত প্রেমিকা অমৃতকুন্ডা গ্রামের মনি দাসের মেয়ে রত্না দাসকে (২৫)আটক করেছে পুলিশ। 

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন জানান, শুক্রবার ভোরে এলাকাবাসী বড়াল নদের পাড়ের একটি পরিত্যক্ত বাড়িতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে স্বজনরা এসে ওই যুবকের মরদেহ শনাক্ত করেন। 

তিনি আরও জানান, মরদেহের পাশে পড়ে থাকা বোতলে বাংলা মদ, দুটি মোবাইল সেট, নগত টাকা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ পানেই শংকর দাসের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

রত্না দাস জানান, শংকরের বাড়ি আর তার বাবার বাড়ি পাশাপাশি থাকায় ছোট বেলা থেকেই তাদের বন্ধুত্ব ছিল। আমার বিয়ের পরেও মাঝে মধ্যে তার সাথে কথা হতো। বৃহস্পতিবার তার সাথে চড়ক বাড়িতে আমাদের দেখা হয়েছে কথাও হয়েছে। তাদের মধ্যে কোন প্রেমের সম্পর্ক ছিল না এবং তার মারা যাওয়ার বিষয়ে তিনি কিছুই জানেন না বলেও দাবি করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা