kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

যমুনায় নৌকাডুবি: আরো ২ জনের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি    

২৯ মে, ২০২০ ১৫:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



যমুনায় নৌকাডুবি: আরো ২ জনের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন চারজন। শুক্রবার সকালে উপজেলার খাস কাউলিয়া ও কাঁঠালবাড়ী থেকে ভাসমান অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। তবে এদের নাম-পরিচয় জানা যায়নি। 

গত ২৬ মে দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করে। সে সময় ঘটনাস্থল থেকে শিশুসহ দুজন ও খাস কাউলিয়ার চর থেকে একজনের মরদেহ উদ্ধার হয়। পরদিন বুধবার (২৭ মে) জোতপাড়া ও স্থলচর এলাকা থেকে আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৮ মে) চৌহালী ও এনায়েতপুর থানাধীন যমুনা নদীর বিভিন্ন চরাঞ্চল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার হয়।

সিরাজগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহীনুর কবির জানান, সকালে খাস কাউলিয়া ও কাঠালবাড়ী এলাকায় নদীতে ভাসমান মরদেহ দুটি দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ নিয়ে গত তিন দিনে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন এক নারীসহ মোট ৪ জন।

মন্তব্য



সাতদিনের সেরা