kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

ধামইরহাটে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ১৫:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ধামইরহাটে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু

নওগাঁর ধামইরহাটে করোনা উপসর্গ নিয়ে এক গার্মেন্ট কর্মীর মৃত্যু হয়েছে। প্রশাসনের তত্ত্বাবধানে রাতেই তাকে দাফন করা হয়। এদিকে মৃত ব্যক্তির সংস্পর্শে আসা ওই পরিবারের ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বর্তমানে বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত রুপনারায়ণপুর খাঠাপাড়া গ্রামের আইনুল হয় (৪৯) দীর্ঘদিন ধরে ঢাকার একটি গার্মেন্টে চাকরি করছিল। গত প্রায় ১৮ দিন পূর্বে সে বাড়িতে আসে। বাড়িতে আসার পর তার শ্বাসকষ্ট শুরু হয়। চলতি মাসের ২৬ তারিখে স্বাস্থ্য বিভাগ থেকে তার করোনা শনাক্তের নমুনা সংগ্রহ করে। নমুনার রিপোর্ট আসার আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নিজ বাড়িতে শ্বাসকষ্টে মারা যান তিনি। ওই দিন রাত ১১টায় প্রশাসনের অনুমতি নিয়ে তাকে দাফন করা হয়। মৃত আইনুল হক একই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.স্বপন কুমার বিশ্বাস বলেন, প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের অনুমতিতে রাতে তার লাশ দাফন করা হয়। মৃত ব্যক্তির সংস্পর্শে আসা ওই পরিবারের ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বর্তমানে বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা