kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

করোনা উপসর্গ নিয়ে রাউজানে আরো দুজনের মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ১৩:১৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনা উপসর্গ নিয়ে রাউজানে আরো দুজনের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রামের রাউজানের আরো দুজন মারা গেছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের মৃত্যু হয়। এদের মধ্যে একজন গহিরা ইউনিয়নের দলইনগর গ্রামে, আরেকজন চট্টগ্রাম নগরীর হামজারবাগ এলাকায় মারা যান। দু’জনেরই শুক্রবার সকালে স্বাস্থ্যবিধি মেনে দাফন হয় নিজ নিজ গ্রামের বাড়িতে। 

ছেলের মৃত্যুর তিনদিনের ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত দিবাগত ১২টার পর মারা যান গহিরা ইউনিয়নের দলইনগর গ্রামের পোতন মিস্ত্রির বাড়ি নুর মিয়া (৬৮)। 

এলাকার নাছির উদ্দিন নামের একজন জানান, শুক্রবার সকাল ১০টার দিকে ক্বওমিদের গঠিত একটি দাফন-গোসল কাজে নিয়োজিত একটি টিম তার দাফন কার্য সম্পাদন করেন। 

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান নুর মিয়ার ছেলে মো. আরাফাত হোসেন (৩৩)। তিনি করোনা পজিটিভ ছিলেন।

এদিকে গত বৃহস্পতিবার রাতে করোনা উপসর্গ নিয়ে নগরীর হামজারবাগ এলাকায় মারা গেছেন রাউজান পৌরসভা ৮ নং ওয়ার্ডের আনছার আলী গোমস্তার মোহাম্মদ নাছের (৫১)। গতকাল শুক্রবার সকালে রাউজানের গ্রামের বাড়িতে তার দাফন কার্য সম্পাদন করেন গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান’র একটি স্বেচ্ছাসেবক টিম।

এ কাজে অংশগ্রহণকারী উত্তর জেলা গাউসিয়া কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ আহসান হাবিব চৌধুরী হাসান বলেন ‘নাছেরের দাফন, জানাজার কাজে এলাকার কেউ এগিয়ে না আসায়, আমি জানাজার ইমামতি করি এবং আমাদের সংগঠনের বেশকিছু নেতাকর্মি দাফনের সব কাজ সম্পন্ন করি।’

মন্তব্য



সাতদিনের সেরা