kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

ধুনটে করোনা নিয়ে শ্বশুর বাড়ি ছাড়লেন জামাই

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ০৯:২০ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে করোনা নিয়ে শ্বশুর বাড়ি ছাড়লেন জামাই

বগুড়ার ধুনট উপজেলায় আরো একজন পোশাক কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি উপজেলার চিকাশী ইউনিয়নের ভালুকাতলা গ্রামের বাসিন্দা। তার বয়স ২০ বছর। তিনি বর্তানে বাড়িতে আছেন।

এ নিয়ে উপজেলায় ঢাকাফেরত চারজন পোশাক কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে একজন পোশাক কর্মী সুস্থ্য হয়ে কর্মস্থলে গেছেন।

জানা গেছে, ভালুকাতলা গ্রামের করোনা আক্রান্ত যুবক ঢাকায় একটি পোশাক কারখানায় চাকুরি করেন। তিনি সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে কমপক্ষে ১০ দিন আগে একই উপজেলার নিমগাছি ইউনিয়নের জয়শিং গ্রামে শ্বশুরবাড়িতে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসায় তিনি সুস্থ্য হননি।

এ অবস্থায় তিনি মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনার নমুনা পরীক্ষা করতে দেন।  বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান বৃহস্পতিবার রাতে ওই পোশাক কর্মীর করোনা আক্রান্তর বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে ওই পোশাক কর্মী করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানার পর বৃহস্পতিবার রাত ১১টার দিকে জয়শিং গ্রামের শ্বশুরবাড়ি থেকে চিকাশী ইউনিয়নের ভালুকাতলা গ্রামে নিজের বাড়িতে যান।  

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে করোনা আক্রান্ত পোশাক কর্মীর ভালুকাতলা গ্রামের বাড়ি লকডাউন করা হয়েছে। এলাকাবাসীর সতর্কতার জন্য ওই বাড়িতে লাল পতাকা উড়ানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা