kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

মেলান্দহে করোনা সংক্রমণ রোধে মতবিনিময় সভা

জামালপুর প্রতিনিধি   

২৯ মে, ২০২০ ০৮:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



মেলান্দহে করোনা সংক্রমণ রোধে মতবিনিময় সভা

প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বৃহস্পতিবার দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় মির্জা আজম অডিটরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

প্রধান অতিথি সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী রবিবার থেকে দেশের সরকারি বেসরকারি অফিস খুলে এবং সীমিত আকারে দোকাপাট, হাটবাজার, কলকারখানা ও গণপরিবহন চালুসহ মানুষের জীবন ও জীবিকাসহ দেশের অর্থনীতিকে সচল রাখার ঘোষণা দিয়েছেন। পাশাপাশি করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা চালিয়ে যাওয়া এবং করোনাভাইরাস সংক্রমণ রোধে প্রয়োজনীয় সবরকমের পদক্ষেপ বাস্তবায়ন করে আসছে সরকার।  

তিনি আরো বলেন, সরকারি ত্রাণ বিতরণ ও হতদরিদ্রদের জন্য খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে কোন ধরনের অনিয়ম হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। চলমান করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকতে সকল শ্রেণি ও পেশার মানুষকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

সভায় এ উপজেলায় করোনাভাইরাস সংক্রমণ রোধের বিভিন্ন কাজে দায়িত্বশীলতার পরিচয় দেওয়ার জন্য উপজেলার ১১টি ইউনিয়নের গ্রামপুলিশদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা দেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম।  

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তামিম আল ইয়ামীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, মেলান্দহ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ফজলুল হক ও মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ তাদের বক্তব্যে করোনাভাইরাস সংক্রমণ রোধে বিভিন্ন মতামত দেন।  

সভায় উপজেলা পর্যায়ের সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা এ মতবিনিময় সভায় অংশ নেন।

মন্তব্য



সাতদিনের সেরা