kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

দোহারে মুয়াজ্জিনসহ আরো ৭ জনের করোনা শনাক্ত

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

২৯ মে, ২০২০ ০০:৩১ | পড়া যাবে ১ মিনিটে



দোহারে মুয়াজ্জিনসহ আরো ৭ জনের করোনা শনাক্ত

ঢাকার দোহার উপজেলায় দুই স্বাস্থ্যকর্মী ও মসজিদের মুয়াজ্জিনসহ আরো সাতজনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৪ জনে। নতুন করে করোনা শনাক্ত হওয়া সাতজনের মধ্যে দুইজন দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী ও একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের মুয়াজ্জিন। 

বাকি চারজনের মধ্যে একজনের বাড়ি উপজেলার মালিকান্দা গ্রামে, একজনের বাড়ি বিলাসপুরের রাধানগর, একজনের বাড়ি রাইপাড়া এবং একজনের বাড়ি ঢাকা। ঢাকার ব্যক্তি আত্মীয়তার সুবাদে দোহারে এসে নমুনা দেয়ায় তাকে দোহারের তালিকায় রাখা হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফরোজা আক্তার রিবা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। 

ডা. মো. জসিম উদ্দিন জানান, নতুন করে আক্রান্ত হওয়া সাতজনের চিকিৎসাসহ বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হবে।

দোহার উপজেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হওয়া ৫৪ জনের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২ জন। সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন ২ জন। মৃত্যুবরণ করা দুইজনের মধ্যে একজন পুরুষ ও একজন নারী।

মন্তব্য



সাতদিনের সেরা