kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

মাধবপুরে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি   

২৮ মে, ২০২০ ২২:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



মাধবপুরে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ২

হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মীরনগর গ্রামে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে শুক্কুর আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এই ঘটনায় পুলিশ ওই ব্যক্তির বোন ও ভাগ্নেকে আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। নিহত শুক্কুর আলী মীরনগর গ্রামের আ. হালিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে মীরনগর গ্রামের খেলার মাঠে যুবকরা ক্রিকেট খেলছিল। খেলায় একটি ছক্কা হওয়া এবং না হওয়া নিয়ে খেলোয়াড়দের মাঝে বিরোধ সৃষ্টি হয়। নিহত শুক্কুর আলীর ছেলে ও তার ভাগ্নে এই ঘটনা নিয়ে তর্ক শুরু করে। এক পর্যায়ে খেলা পণ্ড হলেও তারা বাড়িতে যাওয়ার পরও তর্ক চলতে থাকে।

শুক্কুর আলী তার ভাগ্নে ওই গ্রামের মৃত জালাল মিয়ার ছেলে সোহেল মিয়া ও তার মা শুক্কুর আলীর বোন জুলেখা বেগমকে বকাঝকা করেন। তখন তাদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। শুক্কুর আলী মাটিতে লুটিয়ে পড়লে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার রাতেই পুলিশ সোহেল মিয়া ও জুলেখা বেগমকে আটক করে।

মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর জানান, ক্রিকেট খেলা নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ নিহত শুক্কুর আলীর বোন ও ভাগ্নেকে আটক করেছে। লাশে কোনো আঘাতের চিহ্ন নেই। লাশের ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা