kalerkantho

বৃহস্পতিবার । ১৮ আষাঢ় ১৪২৭। ২ জুলাই ২০২০। ১০ জিলকদ  ১৪৪১

গফরগাঁওয়ে দেড় শতাধিক মানুষের মধ্যে মাংস বিতরণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৮ মে, ২০২০ ২২:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে দেড় শতাধিক মানুষের মধ্যে মাংস বিতরণ

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের সুস্থতা কামনায় দেড় শতাধিক ফকির-মিছকিন ও হতদরিদ্র মানুষের মধ্যে গরুর মাংস বিতরণ করেছেন স্থানীয় পৌর কাউন্সিলার সোহরাব হোসেন।

আজ বৃহস্পতিবার দুপুরে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের চর জন্মেজয় এলাকায় মাংস বিতরণ হয়। এ সময় উপস্তিত ছিলেন পৌর কাউন্সিলার সোহরাব হোসেন, কাউন্সিলার বাবুল হোসেন, পৌর যুবলীগ নেতা মফিদুল হক টিপো প্রমুখ। 

পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় রবিবার রাতে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গত বুধবার করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর তিনি নিজ বাসায় চিকিৎসারত ছিলেন। 

প্রসঙ্গত, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন করোনা সংক্রমণ থেকে পৌরবাসীকে বাঁচাতে দিনরাত আপ্রাণ পরিশ্রম করেছেন। পরিচ্ছন্নতা, রাস্তা-ঘাট, অফিস, বাসা বাড়ির আনাচে কানাচে জীবানুনাশক স্প্রে করা, করোনা প্রতিরোধে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, ঘরে থাকা, সামাজিক দূরত্ব মেনে চলা সম্পর্কে পৌরবাসীকে সচেতন করতে লিফলেট বিতরণ করোনাভাইরাস সংক্রমণ জনিত কারণে ঘরবন্দি শ্রমজীবী মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। 

পৌর কাউন্সিলার সোহরাব হোসেন বলেন, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন ভাই করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি পৌর এলাকার প্রতিটি কর্মহীন পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। সব শ্রেণি-পেশার মানুষ তার জন্য দোয়া করছেন। মানুষের দোয়াতেই তিনি ফিরে আসবেন। পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন ভাইয়ের জানের ছদগা হিসাবে একটি গরু জবাই করে ফকির-মিছকিন ও হতদরিদ্র মানুষের মধ্যে বিতরণ করেছি।

মন্তব্য



সাতদিনের সেরা