kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে কিশোরগঞ্জে দুজনের মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২৮ মে, ২০২০ ২২:০২ | পড়া যাবে ২ মিনিটে



করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে কিশোরগঞ্জে দুজনের মৃত্যু

কিশোরগঞ্জে করেনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে দুই ব্যক্তি মারা গেছেন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ব্যক্তির বাড়ি জেলার করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের টামনি গ্রামে। তাঁর নাম মো. শামসুদ্দিন। তিনি স্থানীয় একটি মসজিদের অবৈতনিক মুয়াজ্জিন ছিলেন।

অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া তারা মিয়ার (৫০) বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের ভাটগাঁও গ্রামে। তিনি ঈদের দিন নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়িতে যান। আজ বৃহস্পতিবার সকাল ও বিকেলে দুজনেই তাদের বাড়িতে মৃত্যুবরণ করেন। 

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান করোনা পজিটিভ সামছুদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১৮ মে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ওই ব্যক্তির নমুনা সংগ্রাহ করা হয়। ২৩ মে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে তার কভিড-১৯ পজিটিভ আসে। তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন। হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

এদিকে করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তসলিমা নূর হোসেন এবং করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম মারা যাওয়া ওই ব্যক্তির দাফন কার্যক্রম তদারকি করেন। বাদ জোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে স্বাস্থ্যবিধি অনুযায়ী লাশ দাফন করা হয়।

অন্যদিকে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাদ ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী তারা মিয়ার সম্পর্কে সিভিল সার্জন বলেন, তারা মিয়ার করোনা উপসর্গ ছিল। গত ২৬ মে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে এখনো রিপোর্ট পাওয়া যায়নি। তারপরও তার লাশও প্রশাসনের তত্ত্বাবধানে দাফন করা হচ্ছে। এই ব্যক্তি ঈদের দিন নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়িতে গিয়েছিলেন। 

মন্তব্য



সাতদিনের সেরা