kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

অকালে মারা গেলেন খুলনার ক্রিকেটার কাজল, দাফন সম্পন্ন

খুলনা অফিস   

২৮ মে, ২০২০ ১৫:৩২ | পড়া যাবে ২ মিনিটে



অকালে মারা গেলেন খুলনার ক্রিকেটার কাজল, দাফন সম্পন্ন

খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক, খুলনার ক্রীড়াঙ্গেনের প্রিয় মুখ কাজী রিয়াজুল ইসলাম কাজল মাত্র ৩৪ বছরে গত বুধবার দিবাগত রাত তিনটায় যশোরে শশুর বাড়িতে আকষ্মিক ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, চার বছরের এক কন্যা, বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এ ঘটনায় খুলনার ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। আজ বৃহস্পতিবার সকালে খালিশপুর নিজ বাসার পাশে চরের হাট মসজিদে তার নামাজের জানাজা শেষে গোয়ালখালী কবরস্থানে তাঁর দাফন অনুষ্ঠিত হয়েছে।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও বয়রা তরুণ সংঘের সভাপতি শেখ হেমায়েত উল্লাহ জানান, বুধবার রাতে শশুর বাড়িতে থাকা অবস্থায় খাওয়ার পর সে অসুস্থবোধ করে ও বুকে ব্যাথা অনুভব করেন। রাত ১২টার দিকে অসুস্থতা বাড়তে থাকলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর তাকে খুলনা মেডিক্যাল হাসপাতালে পাঠানোর কথা বলেন সেখানকার চিকিৎসকেরা। কিন্তু পথেই সে মারা যায়। কাজল বেশ কিছুদিন ধরে অ্যাজমা আক্রান্ত ছিলেন।

খুলনার ক্রীড়াবিদ ও সংগঠকেরা জানান, খুলনার ক্রীড়াঙ্গনের সদা হাস্যোজ্জোল মুখ ছিলেন কাজল। সর্বশেষ জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপে (আন্ত:জেলা ক্রিকেট) তাঁর নেতৃত্বেই খেলে খুলনা। ঢাকা লীগেও নিয়মিত মুখ কাজল। সম্প্রতি ক্রিকেট প্রশিক্ষক হিসেবেও তাঁর পথ চলা শুরু হয়েছিল। তিনি বয়রা তরুণ সংঘ ক্রিকেট একাডেমীর প্রশিক্ষক হিসেবে দায়িত্ব নেন। সর্বশেষ মৌসুমে অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে খুলনা জেলা দলের প্রশিক্ষক হিসেবে দলের জন্য শিরোপা এনে দিয়েছিলেন।

খুলনার বয়স ভিত্তিক ক্রিকেট কমিটির চেয়ারম্যান সুজন আহমেদ বলেন, কাজলের মৃত্যুতে খুলনার ক্রিকেট অঙ্গনের অপূরণীয় ক্ষতি হলো। তাঁর কাছ থেকে খুলনা তথা দেশের ক্রিকেটের আরও অনেক কিছু পাওনা ছিলো। নতুন ক্রিকেটারের তৈরিতে তার শূন্যতা খুলনাকে অনেকদিন ভোগাবে।

মন্তব্য



সাতদিনের সেরা