kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

ধর্ষিতা কিশোরীর মামলায় ধর্ষক গ্রেপ্তার

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি   

২৭ মে, ২০২০ ১৮:২৩ | পড়া যাবে ১ মিনিটে



ধর্ষিতা কিশোরীর মামলায় ধর্ষক গ্রেপ্তার

বরিশালের আগৈলঝাড়ায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের, ধর্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতকে বরিশাল আদালতেরে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হাসেন সাংবাদিকদের জানান, উপজেলার বাকাল ইউনিয়নের জবসেন গ্রামের (১৬) বছরের ওই কিশোরীকে পার্শ্ববর্তী পশ্চিম ফুল্লশ্রী গ্রামের সোলায়মান ফকিরের ছেলে তুহিন ফকির গত ১মে পয়সারহাট এলাকায় একটি নির্জন ঘরে তুলে নিয়ে জোর করে ধর্ষণ করে।

ঈদের দিন সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তুহিন তার লোকজন নিয়ে কিশোরীর বাড়ির এলাকায় গিয়ে তাকে জোর করে অপহরণের চেষ্টা চালায়। এ সময় কিশোরীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে তুহিনকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনস্থলে গিয়ে তুহিনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ধর্ষিতা কিশোরী বাদি হয়ে সোমবার রাতে থানায় ধর্ষণ ও অপহণের চেষ্টায় মামলা দায়ের করে।

ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম মামলার মঙ্গলবার সকালে তুহিনকে আদালতে ও ধর্ষিতা কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা