kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

নোয়াখালীতে নতুন আক্রান্ত ৫৯, মোট ৪২৭

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী    

২৭ মে, ২০২০ ১২:২০ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে নতুন আক্রান্ত ৫৯, মোট ৪২৭

গত ২৪ ঘণ্টায় নোয়াখালীর বেগমগঞ্জ ৪৪ জন, সদরে ১০ জন, কবিরহাটে দুজন, সুবর্ণচরে দুজন ও সোনাইমুড়ি একজনসহ নতুন করে ৫৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪২৭ জন এবং সুবর্ণচর একজনসহ মোট ১০ জন মারা যায়।

জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, আজ বুধবার (২৭ মে) সকাল ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এ নিয়ে জেলার বেগমগঞ্জে ২২৪ জন, কবিরহাটে ৫৬ জন, সদরে ৬০ জন, চাটখিলে ৩০ জন, সোনাইমুড়ীতে ১৯ জন, সুবর্ণচর ১৪, সেনবাগে ১১ জন, কোম্পানীগঞ্জ সাতজন ও হাতিয়ায় ছযজন সহ জেলায় মোট ৪২৭ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে, বেগমগঞ্জে ৭, সদরে ৭, চাটখিল ৫, সোনাইমুড়ি ৩ জন, হাতিয়ায় ৩ জন, কবিরহাট ১ জন ও কোম্পানীগঞ্জ ১ জনসহ মোট ২৯ জন আইসোলেশন থেকে করোনাকে জয় করেন।

বর্তমানে বেগমগঞ্জে ২১১ জন, কবিরহাটে ৫৫ জন, সদর উপজেলায় ৫৩ জন, চাটখিলে ২৫ জন, সোনাইমুড়ি ১৪ জন, সুবর্ণচর ১৩ জন, সেনবাগ ১০ জন, কোম্পানীগঞ্জ ৬ জন, হাতিয়ায় ৩ জনসহ ৩৮৮ জন শনাক্তকৃত রোগী রয়েছেন। এর মধ্যে, ৩৬৯ জন হোম আইসোলেশন ও ১৯ জন জেলা কভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাসেবা নিচ্ছেন। বয়স্ক ১ ব্যক্তিকে চিকিৎসার জন্য ঢাকার হাসপাতালে পাঠানো হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা