kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

শ্যামপুরে বিষাক্ত স্পিরিট পানে তিনজনের মৃত্যু

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

২৭ মে, ২০২০ ১১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



শ্যামপুরে বিষাক্ত স্পিরিট পানে তিনজনের মৃত্যু

বিষাক্ত রেকটিফায়েড স্পিরিট পান করে রংপুরের শ্যামপুর এলাকায় নুর ইসলাম (৩০), সরোয়ার হোসেন (৩১) ও মোস্তফা কামাল (৩০) নামে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রংপুরের বদরগঞ্জ উপজেলার শ্যামপুর স্টেশন কলোনীর আব্দুল হামিদ মিয়ার ছেলে নুর ইসলাম। গত মঙ্গলবার রাতে মারা যায় সরোয়ার হোসেন ও মোস্তফা কামাল। ওই দিন বিকেলে তাদের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

স্থানীয় সুত্রে জানা যায়, একটি সংঘবদ্ধ দল প্রায় প্রতিদিনই শ্যামপুর বাজার এলাকায় মদ ও বিষাক্ত স্পিরিটসহ নেশার আসর বসায়। বিশেষ করে ঈদকে ঘিরে তাদের আসর আরো জমজমাট হয়ে ওঠে। ওই গ্রুপের সদস্যরা ঈদের আনন্দে গত সোমবার বন্ধুদের নিয়ে শ্যামপুর বাজার এলাকায় আড্ডা দিয়ে নেশাজাতীয় নিষিদ্ধ রেকটিফায়েড স্পিরিট পান করেন। একপর্যায়ে তারা গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার সকালে সরোয়ার হোসেন ও মোস্তফা কামাল মারা যায়। আজ সকালে মারা যায় নুর ইসলাম। একটি সুত্র জানায়, ওই গ্রুপের আরো কয়েকজন গুরুতর অবস্থায় বিভিন্ন স্থানে গোপনে চিকিৎসা নিচ্ছেন। 

নিহতের বিষয়টি নিশ্চিত করে রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, নিহত দুজনের বাড়ী চন্দনপাট ইউনিয়নের খইল্লাপাড়া ও পুটিমারী এলাকায়। একজনের বাড়ি বদরগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, নিহতরা যেহেতু রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সে জন্য বিষয়টি আমাদের জানা নেই।

মন্তব্য



সাতদিনের সেরা