kalerkantho

শুক্রবার। ২৬ আষাঢ় ১৪২৭। ১০ জুলাই ২০২০। ১৮ জিলকদ ১৪৪১

শ্রীমঙ্গলে চিকিৎসক-কাউন্সিলর করোনায় আক্রান্ত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৬ মে, ২০২০ ০৩:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



শ্রীমঙ্গলে চিকিৎসক-কাউন্সিলর করোনায় আক্রান্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নতুন করে দুই জনের শরীরে করোনা পাওয়া গেছে। তাদের মধ্যে একজন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার (২৬)। তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনে থাকেন। অপরজন হলেন শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর (৫৫)। তিনি শহরের কালিঘাট সড়কের বাসিন্দা। আজকের দু’জন নিয়ে শ্রীমঙ্গল উপজেলায় ১২ জন কভিড-১৯ রোগী শনাক্ত হলেন। তাদের মধ্যে একজন সুস্থ হয়েছেন।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সোমবার রাতে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাব থেকে এই দুজনের করোনা পরীক্ষার রির্পোট পজেটিভ আসে। তারা দু’জনেই কিছুদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। শারীরিকভাবে অসুস্থতা বোধ করায় গত ২৩ মে তাদের নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়েছিল।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম বলেন, করোনা আক্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওই চিকিৎসককে হোম আইসোলেশনে রাখা হয়েছে। তার সংস্পর্শে এসেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের এমন আরো চারজন চিকিৎসককে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। এছাড়া করোনা আক্রান্ত কাউন্সিলরের বাসা লকডাউন করে তাকেও হোম আইসোলেশনে রাখা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা