kalerkantho

শুক্রবার। ২৬ আষাঢ় ১৪২৭। ১০ জুলাই ২০২০। ১৮ জিলকদ ১৪৪১

তারাকান্দার বাজারে অগ্নিকাণ্ড, ৩০ লাখ টাকার ক্ষতি

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৬ মে, ২০২০ ০২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



তারাকান্দার বাজারে অগ্নিকাণ্ড, ৩০ লাখ টাকার ক্ষতি

ময়মনসিংহ জেলার তারাকান্দার এক বাজারে ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকালে এই ঘটনা ঘটে। এতে পুড়ে ভস্মিভূত হয়েছে তিনটি দোকান। ক্ষতির মুখে পড়েছে আরো কয়েকটি দোকান। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা সরকারিভাবে আর্থিক সহযোগিতা কামনা করেছেন। 

জানা যায়, গতকাল সকালে দোকান বন্ধ ছিল। ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করতে মসজিদে ছিলেন ভুক্তভোগী ব্যবসায়ীরা। এসময় বাজারের কাপড়ের ব্যবসায়ী আবুবক্কর সিদ্দিক ও আজিজুল ইসলামের দোকান থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত হয়। পরে জাহাঙ্গীরের ডেকারেটরের দোকান আগুনে পুড়ে যায়। পাশের আরো একটি ওষুষধের দোকানে আগুন ধরে যায়। স্থানীয়রা আগুন নেভাতে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। কিন্তু তারা আগুন নেভাতে পারেননি। পরে ফুলপুর ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসে খবর দিলে কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নেভানো হয়। তবে ব্যবসায়ীদের কয়েকটি দোকান পুড়ে ভস্মিভূত হয়ে যায়। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়। 

ফায়ার সার্ভিস ও তারাকান্দা থানা সূত্রে জানা যায়, বৈদ্যুতিক ত্রুটি থেকে এ আগুনের সূত্রপাত হয়। ঈদ উপলক্ষে কেউ না থাকায় আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারাকান্দা ইউএনও চিত্রা শিকারি, ওসি আবুল খায়ের, তারাকান্দা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিকভাবে সহায়তা করার আশ্বাস দেন।

মন্তব্য



সাতদিনের সেরা