kalerkantho

রবিবার । ২১ আষাঢ় ১৪২৭। ৫ জুলাই ২০২০। ১৩ জিলকদ  ১৪৪১

গফরগাঁওয়ে অসহায় পরিবারের পাশে অতিরিক্ত পুলিশ সুপার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৫ মে, ২০২০ ১৭:২৯ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে অসহায় পরিবারের পাশে অতিরিক্ত পুলিশ সুপার

ময়মনসিংহের গফরগাঁওয়ে অসহায় এক পরিবারের পাশে দাঁড়িয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী। তিনি রবিবার গভীর রাতে উপজেলার যশরা ইউনিয়নের আঠারো দানা গ্রামে পরিবারটির খোঁজ খবর নেন ও ঈদ সামগ্রী পৌঁছে দেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসআই আহসান হাবিব।

জানা যায়, উপজেলার যশরা গ্রামের আঠারোদানা গ্রামের দরিদ্র পরিবারের মেয়ে তাক্বমীনাকে পাশের পাড়া ভরট জামে মসজিদের মোয়াজ্জিনসহ তিন মাদরাসা শিক্ষার্থী বাড়ি থেকে ডেকে এনে ধর্ষণ শেষে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় গফরগাঁও থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় এক সপ্তাহের মধ্যে তিন আসামীকেই গ্রেপ্তার করতে সক্ষম হন। এই হত্যাকাণ্ডের তিন মাস পূর্বে নিহতের এক মাত্র উপার্জনক্ষম বড় ভাই জন্ডিসে আক্রান্ত হয়ে মারা যান। এতে পরিবারটি খুবই অসহায় অবস্থার মধ্যে জীবন যাপন করছিল।

খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী রবিবার রাতে গিয়ে খোঁজ খবর নেন ও পরিবারের সবার জন্য নতুন পোষাক ও ঈদ সামগ্রী উপহার দেন।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, পরিবারটি খুবই অসহায় অবস্থায়  আছে। তিন মাসের মধ্যে এক ছেলে ও এক মেয়ে মারা যাওয়ায় বিপর্যস্ত হয়ে পড়েছে। খবর পেয়ে অসহায় পরিবারটির খোঁজ খবর নিয়েছি ও সামান্য কিছু ঈদ উপহার দিয়েছি।

মন্তব্য



সাতদিনের সেরা