kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

চবিতে ব্যতিক্রমী ঈদ উদযাপন ছাত্রলীগ নেতার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৫ মে, ২০২০ ১৫:০৬ | পড়া যাবে ২ মিনিটে



চবিতে ব্যতিক্রমী ঈদ উদযাপন ছাত্রলীগ নেতার

ঈদের আনন্দ ভাগাভাগি করতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) দায়িত্বরত পুলিশ সদস্য, প্রহরী ও সুবিধাবঞ্চিতদের মাঝে সুরক্ষা সামগ্রী মাস্ক এবং রান্না করা সেমাই তুলে দিলেন ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়। আজ সোমবার  সকালে চবি রেলস্টেশন ও জিরো পয়েন্টে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

জানা যায়, ক্যাম্পাসের সুবিধাবঞ্চিত শিশু ও দায়িত্বরত পুলিশ সদস্য এবং প্রহরীদের হাতে রান্না করা সেমাই ও মাস্ক তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম মনিরুল হাসান, সহকারী প্রক্টর হানিফ মিয়া ও আহসানুল কবীর পলাশ এবং চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রহিম।

এছাড়া চবি ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান, সাদেক হুসেন টিপু, নেছারুল করিম, সৈয়দ আমিন হুসেন, ফরাজী সজিব, রায়হান রেজা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয় কালের কণ্ঠকে বলেন, করোনাভাইরাসে কারণে দীর্ঘদিন ধরে জনজীবন নিস্তব্ধ হয়ে পড়েছে। আর কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। এমন কিছু মানুষের মুখে ঈদের  আনন্দ ফুটিয়ে তুলতে এবং ঝুঁকি নিয়ে কাজ করা পুলিশ আর শিশুদের মাঝে সেমাই আর মাস্ক বিতরণ করেছি। এ বিতরণের মাধ্যমে তাদের ভালোবাসায় সিক্ত হয়েছি।

উল্লেখ্য, করোনাভাইরাসের মহামারীতেও ভিন্ন আঙ্গিকে ব্যতিক্রমী কর্মসূচি পালন করে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন ছাত্রলীগ নেতা দূর্জয়। এর মধ্যে অন্যতম ছিলো কৃষকদের ধান কেটে দেওয়া, রোজায় কর্মহীন ও বিশ্ববিদ্যালয়ে দৈনিক মজুরীতে কর্মরত কর্মচারীদের মাঝে খাবার এবং সুরক্ষা সামগ্রী বিতরণ। এছাড়া শিক্ষার্থীদের মেস ও বাসা ভাড়া মওকুফে ভূমিকা নেন।

মন্তব্য



সাতদিনের সেরা