kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

কলাপাড়ায় ঈদের নামাজের সময় নিয়ে বিরোধে হামলা ইউপি সদস্যসহ আহত-২

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি    

২৫ মে, ২০২০ ১৫:০১ | পড়া যাবে ১ মিনিটে



কলাপাড়ায় ঈদের নামাজের সময় নিয়ে বিরোধে হামলা ইউপি সদস্যসহ আহত-২

ঈদের নামাজের সময়সূচি প্রচার যথেষ্ট না হওয়া নিয়ে বিরোধে অশৃঙ্খল মুসুল্লীদের হামলায় এক ইউপি সদস্য ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকালে উপজেলা লালুয়া ইউনিয়নের চরচান্দুপাড়া গ্রামের কুড়িকানী জামে মসজিদে। আহত স্থানীয় ইউপি সদস্য মো. জাফর হাওলাদার কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. বজলুর রহমান আহত অবস্থায় স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

মসজিদের মুসুল্লীদের সূত্রে জানাগেছে, ঈদের নামাজের সময়সূচি পর্যাপ্ত ভাবে প্রচার না করার অজুহতে নামাজ শুরুর আগেই স্থানীয় মুসুল্লী মাহবুল, সাহাবুল মসজিদের ইমাম মো. মনিরুলের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পরে। নাম শেষ হওয়ার সঙ্গে সঙ্গে বাড়ি থেকে লাঠিসোট নিয়ে ইমামকে মারার জন্য মসজিদে আসে। এ সময় তাদের রুখতে গিয়ে ইউপি সদস্য এবং মসজিদ কমিটির সভাপতি হামলায় আহত হয়।  

এ ব্যাপারে লালুয়া ইনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস জানায়, নামাজের সময় সূচি নিয়ে মুসুল্লীদের হামলায় আমার পরিষদের এক সদস্য আহত হয়েছে এটা অপ্রত্যাশীত। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা