kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

নাটোরে এমপিদের অনেকইে নিজ বাসভবনে ঈদের নামাজ আদায় করেছেন

নাটোর প্রতিনিধি    

২৫ মে, ২০২০ ১৪:৫০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে এমপিদের অনেকইে নিজ বাসভবনে ঈদের নামাজ আদায় করেছেন

নাটোরে তিন হাজার ৩২টি মসজিদে পবিত্র ঈদ উল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা  প্রশাসক মো. শাহরিয়াজ নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান কানাইখালী কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন। নাটোর -০১ (লালপুর বাগাতিপাড়া )আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ও তার ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গোকুল স্যান্নালপাড়া জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন।

অপরদিকে সিংড়া আসনের সংসদ সদস্য আইসসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং নাটোর -০৪ (গুরুদাসপুর বড়াইগ্রাম ) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস নিজ বাসভবনেই ঈদের নামাজ আদায় করেন। এছাড়া বিএনপির সাংগাঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু নাটোর শহরের আলাইপুর জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন। 

নামাজ শেষে সকল মসজিদেই মুসলিম উমস্মাহর সুখ সমৃদ্ধি এবং করোনা মহামারী থেকে পরিত্রাণের জন্য বিশেষ মোনাজাত করা হয়েছে। করোনা মহামারির কারণে এবার  ঈদে কোনরুপ কোলাকুলি বা হ্যান্ড শেক না করেই সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়েছে ঈদের জামাত। অপরদিকে ঈদের আনন্দ কোথাও পরিলক্ষিত হয়নি। নিজ নিজ পরিবারের সাথেই সবাই ঈদের আনন্দ ভাগাভাগী করে নিয়েছেন। আত্মীয় স্বজন বা প্রতিবেশীদের বাসায় যাওয়া বা খাওয়া দাওয়ার যে আনন্দ তা পরিলক্ষিত হয়নি। তবে  ঈদের পরে অনেককেই মোটর সাইকেলে একাধিক যাত্রী নিয়ে ঘোরা ফিরা করতে দেখা গেছে। 

 

মন্তব্য



সাতদিনের সেরা