kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

বরিশালে সেবিকা,পুলিশসহ আক্রান্ত ১৫

বরিশাল অফিস   

২৫ মে, ২০২০ ০১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে সেবিকা,পুলিশসহ আক্রান্ত ১৫

বরিশাল শেরে-ই-বাংলা মডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) দুই সেবিকা ও বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) দুই সদস্যসহ ১৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশালে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৫৬ জন। রবিবার রাতে জেলা  প্রশাসনের মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সূত্র জানায়, শের-ই-বাংলা মেডিকেল কলেজর মাইক্রোবায়লোজি বিভাগের আরটি-পিসিআর ল্যাব ও  ঢাকার ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভ ল্যাবে নমুনা পরীক্ষা করা হলে ১৫ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন শেবাচিম হাসপাতালের সেবিকা দুইজন, স্টোরকিপার একজন, বিএমপির সদস্য দুইজন, নগরীর সাগরদি এলাকার  দুইজন, ফরেস্টার বাড়ি এলাকার একজন, , সিএন্ডবির একজন, জিয়া সড়ক এলাকার একজন, পলিটেকনিক ইন্সটিউট এলাকার একজন,  সদর উপজেলার  কালিজিরা এলাকার একজন, হিজলা উপজেলাতে একজন, মুলাদি উপজেলার একজন ও বাকেরগঞ্জ উপজেলার একজন।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই আক্রান্তদের বাড়ি ও অবস্থান লকডাউন করা হয়েছে। তাদের অবস্থান, যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা