kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

কুলাউড়ায় পথশিশুদের মুখে ঈদের হাসি

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৫ মে, ২০২০ ০০:১২ | পড়া যাবে ২ মিনিটে



কুলাউড়ায় পথশিশুদের মুখে ঈদের হাসি

মৌলভীবাজারের কুলাউড়ায় সুবিধাবঞ্চিত শিশুরা করোনা পরিস্থিতির মাঝেই পেয়েছে বিশেষ ঈদ উপহার। উপজেলা প্রশাসনের এ উদ্যোগে তাদের মুখে ফিরেছে হাসি। ঈদের আনন্দ তাদের ঘরে ঘরে।

সূত্র জানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা অফিসার্স ক্লাবের সভাপতি এটিএম ফরহাদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে রবিবার বিকেলে বিতরণ করা হয় ঈদ উপহার। উপজেলা পরিষদ প্রাঙ্গণে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ৩০ জন পথশিশুকে দেয়া হয় উপহার। এসময় উপজেলা প্রশাসনের ১৪ জন সহায়ক কর্মচারীদের মাঝেও বিতরণ করা হয় উপহার সামগ্রী। ঝুঁড়ি বোঝাই উপহারের মধ্যে ছিল চিনিগুড়া চাল, সেমাই, ময়দার পাশাপাশি ছিল আনারস, লিচু,গরম মসলাসহ ঈদের দিনের প্রয়োজনীয় নানা সামগ্রী।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো: মুহসিন, সিনিয়র সাংবাদিক এম মছব্বির আলী, সাংবাদিক মাহফুজ শাকিল, সংগঠক হুমায়ুন কবির শাহান, আব্দুল্লাহ আল মাছুম প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন,‘সুবিধা বঞ্চিত শিশুরা সবসময় অবহেলিত থাকে। তাদের সেই কষ্টের কথা চিন্তা করে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে তাদের এই উপহার প্রদান আমাদের একটা প্রচেষ্টা মাত্র। ঈদের মুহুর্তে তাদের মুখে যেন হাসি ফুটে সেটাই চেষ্টা করেছি।’

মন্তব্য



সাতদিনের সেরা